More

    অন্য মোবাইলে লগিন থাকা জিমেইল একাউন্ট লগআউট করুন

    কেমন আছেন সবাই, আশা করি ভালো আছেন! ইন্টারনেট ব্যবহার করেন কিন্তু জিমেইল বা গুগলের একাউন্ট নেই এমন লোক খুজে পাওয়া খুব কঠিন! নিজের Google একাউন্ট অন্য কোথায় Log in করার পর লগআউট করতে ভুলে যান বা কেউ পাসওয়ার্ড জেনে Log in করে নেয় তখন কেমন লাগে? সে আপনার সব ধরণের একাউন্ট এ Access করতে পারবে! সে চাইলে আইডিটা তার নিজের করেও নিতে পারবে!
    তো বুঝতেই পেরেছেন এই গুগল বা জিমেইল একাউন্ট এর কত দাম! আজকে আমি দেখাব কিভাবে আপনার Gmail আইডি কোথায় কোথায় Login আছে তা কিভাবে দেখবেন এবং কিভাবে নিজের মোবাইল থেকে অন্য মোবাইল লগিন থাকা জিমেইল একাউন্টটি Logout করবেন!

    এবার কাজের কথায় আসা যাক:
    প্রথমে setting যান তারপর Tap Users & accounts এরপর নির্বাচন করুন Google এরপর Sign in and security তরপর Recently Used Device এখন নির্বাচন করুন device Which You wanted to remove সব শেষে remove Button

    ইউটিউব ভিডিও দেখে দেখে সকলেই শিখেছি। তাই আপনি যদি গুরুত্ব সহকারে চেষ্টা করেন পারবেন, শুধুমাত্র ইউটিউব ভিডিও টিউটোরিয়াল দেখে দেখে বেসিক থেকে এডভান্স লেভেলের কাজগুলো সমাধান করতে পারবেন।

    টেক সম্পর্কিত লেখাটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করো। এই ধরনের লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেজটি ফলো করো।